শেয়ার বাজারে পতন মার্কেটে পোর্টপোলিও রক্ষা করতে এবং উত্তান মার্কেটে সবচেয়ে বেশী প্রফিট করতে এনালাইসিসে দক্ষতার বিকল্প নেই।

0
(0)

images(6)টানা দর পতনের পর অবশেষে আজ মঙলবার শেয়ার বাজার ঘুরে দাড়িয়েছে।অবশ্য আজ যে মার্কেট ঘুরে দাঁড়াতে পারে তা আমরা গতকালই আপনাদেরকে ওপেন পোষ্ট দিয়ে আমাদের এনালাইসিস জানিয়েছিলাম।অতএব বোঝতেই পারছেন যে, সঠিক এনালাইসিস জানলে ইনডেক্স এবং আইটেম যেদিকে যাবে আপনাকে সিগন্যাল দিয়েই যাবে। যুদ্বক্ষেত্রে যেমন ট্রেনিং ছাড়া আত্বরক্ষা করা যায় না তেমনি সঠিক এনালাইসিস না জানলে শেয়ার বাজারে প্রফিট করা যায় না।এনালাইসিস পতন মার্কেটে পতন রোধ করে পোর্টপোলিওর নিরাপত্তা দিবে,অন্যের প্ররোচনা থেকে দূরে রাখবে এবং উত্তান মার্কেটে সবচেয়ে বেশী প্রফিট করতে সহায়তা করবে।
৪৫৮০ থেকে বাজার পতন শুরু হওয়ার পর আমাদের বাজার পর্যালোচনায় পাঠকদেরকে আমাদের বিশ্লেষনের মাধ্যমে বার বার সিগন্যাল দিয়ে আসছিলাম।এরই মধ্যে অনেকেই বাজার অমুক জায়গা থেকে ঘুরবে তমুক জায়গা থেকে ঘুরবে বলে প্রচার করে আসছিল।সে ব্যাপারেও আপনাদেরকে সজাগ থাকার পরামর্শ দিয়েছিলাম।কারন তাদের লেখাতে বাজার উঠা নামার কোনো সুনির্দিষ্ট কারন উল্লেখ ছিল না।আমরা গতকাল বলছি আজ বাজার ঘুরে দাঁড়াবে।কি কারনে ঘুরে দাড়াবে সেই লজিক ও ব্যাখ্যা করেছি।শুধু বাজার নয় আমরা এনালাইসিস করে যে আইটেম বের করেছি সেগুলো ও আজ টপটেন গেইনারে উঠে এসেছে।প্রমান চাইলে পাসওয়ার্ড দিয়ে ওপেন করে দেখে নিতে পারেন।আগামিকালের বাই আইটেম শিরোনামের পোষ্টের পাসওয়ার্ড ( sk11 )।অতএব বোঝতেই পারছেন শেয়ার ব্যবসায় সফল হতে হলে আপনাকে সঠিক এনালাইসিস জানতে হবে।আমাদের থেকে টিউটোরিয়াল ভিডিও নিয়েও আপনি ঘরে বসে এনালাইসিস শিখতে পারেন।ভিডিওর জন্য যোগাযোগ করুন। sktips16@gmail.com

Rate This

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.

As you found this post useful...

Follow us on social media!